শুটিংয়ে অনেকেই অনেক কিছু দেখতে চায় জানালেন সানিয়া!

শুটিংয়ে অনেকেই অনেক কিছু দেখতে চায় জানালেন সানিয়া

সানিয়া দীর্ঘদিন যাবত ধরে শুটিং করে আসছেন বিভিন্ন চরিত্রে। তবে অভিনয় যেখানে করে থাকেন সেখানে অনেক মানুষের ভিড় থাকেন অনেকে রয়েছে যারা কিনা একটু ভিন্ন দিকে তাকিয়ে থাকে। যা কিনা একটু বিব্রত করে তারপরও নিজেকে ঠিক রেখে অভিনয় করে চালিয়ে যেতে হয়।

আরো দেখুন:

ফের ভাইরাল পরীমণির ভিডিও!

যখন আমরা শুটিং করি তখন আমরা এদিক ওদিক তাকাতে পারি না। কারণ তাহলে আমরা শুটিং করতে পারবো না। তাই আমরা আমাদের নিজেদের মন-মানসিকতার দিকে লক্ষ্য রেখে শুটিং চালিয়ে যাই। কিন্তু অনেকেই রয়েছে যারা কিনা আমাদের অভিনয়ের অঙ্গভঙ্গির অনেক কিছু দূর থেকে দেখে আনন্দে পেতে চায়। তবে আমরা যতটুকু পারি চেষ্টা করি নিজেকে সামলে রাখতে।

বলিউডের অন্যতম ব্যস্ত অভিনেত্রী সানিয়া মালহোত্রা। দঙ্গলের পর থেকেই জনপ্রিয়তা পান এই অভিনেত্রী। এরপর করেছেন বেশ কিছু হিট চলচ্চিত্র। তবে বলিউডের নিয়মিত অভিনেত্রী হলেও মুম্বাইয়ে থাকেন না সানিয়া।

আরো দেখুন:

চলতে কষ্ট হলেও দেখতে ভালো লাগে ,বেড়েই চলেছে, বিপাকে সানাই মাহবুব

তিনি দিল্লির বাসিন্দা। আর দিল্লির সঙ্গে মুম্বাইয়ের ফ্যাশন দুনিয়ার বেশ পাথর্ক্য রয়েছে। তাই নিজের বাড়ি থেকেই নিজের পোশাক মুম্বাই নিয়ে যান এই অভিনেত্রী। একাধিক সিনেমার শুটিংয়ে নিজের বাড়ির পোশাকই নিয়ে গেছেন সানিয়া।

হিন্দুস্তান টাইমসকে দেয়া এক সাক্ষাৎকারে সানিয়া জানান, ‘আমার ফ্যাশনের ক্ষেত্রে খুব বাইপোলার সেন্স। আমি দিল্লির মেয়ে তাই আমি ওখানে ওখানকার মতো পোশাক পরি, মেকাপ করি। পরিপাটি হয়ে বেরোই। মুম্বাইয়ে অনেক বেশি রিল্যাক্সড থাকি।

আরো দেখুন:

বাসর রাতের ভিডিও করে ভাইরাল নবদম্পতি!

তিনি আরো জানান, দিল্লিতে তার ঘনিষ্ঠ যারা থাকেন, তারা তার মুম্বাইয়ের পোশাক দেখে রীতিমতো চমকে যান। দিল্লিতে চপ্পল পরে বেরোনো যায় না। কিন্তু মুম্বাইয়ে খুব সাদামাটা থাকেন বলেই জানান সানিয়া। তার দাবি, আমি আমার নিজের একটি স্টাইল তৈরি করতে চাইছি।’

সানিয়া মালহোত্রা জানিয়েছেন, একাধিক সিনেমার চরিত্রের জন্য তিনি তার নিজের পোশাক বাড়ি থেকে নিয়ে গেছেন।

আরো দেখুন:

সোহিনীর যত লিভ-ইন প্রেমিকেরা!

এ প্রসঙ্গে অভিনেত্রী বলেন, ‘বাধাই হো সিনেমার সেটে আমি নিজেই আমার জামা নিয়ে যেতাম। আমি আমার চরিত্রগুলোতে ব্যক্তিগত টাচ রাখতে চাই। আমার ক্যারিয়ারের শুরুতে একবার একটি ইভেন্টে ডাক পেয়েছিলাম। কিন্তু স্টাইলিস্ট ভাড়া করার টাকা ছিল না। তাই আমার কাছে যা ছিল, তা-ই পরে গিয়েছিলাম। সবাই প্রশংসাও করেছিল। আমি এক জামা বারবার পরতে পারি। তাতে অসুবিধা হয় না। আমি নিজে নিজেকে সাজালে সবচেয়ে ভালো লাগে।’

Full Video


ভালো লাগলে শেয়ার করুন

এটা দেখেছেন কি? দেখে নিন